ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

হাবিপ্রবির কর্মকর্তাদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
হাবিপ্রবির কর্মকর্তাদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হাবিপ্রবির কর্মকর্তাদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের উদ্যোগে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ দিনব্যাপী ‘ওয়ার্কসপ অন অ্যানহেনসিং কোয়ালিটি অব নন একাডেমিক স্টাফ ফর কোয়ালিটি অ্যাসিউরেন্স একটিভিটিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

 

কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের পরিচালক প্রফেসর মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক মোহাম্মদ সাইফউদ্দিন দুরুদ।  

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আবুল কাসেম বলেন, উচ্চশিক্ষার মানোন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পাশাপাশি কর্মকর্তাগণেরও স্ব স্ব ক্ষেত্রে দক্ষতা অর্জন অত্যন্ত জরুরি। এ বিষয়টি বিবেচনায় নিয়ে কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল দিনব্যাপী যে কর্মশালা আয়োজন করেছে তা অত্যন্ত ফলপ্রসু হবে বলে আমি মনে করি। এ কর্মশালা থেকে প্রাপ্ত জ্ঞান আপনারা সংশ্লিষ্ট কর্মক্ষেত্রে প্রয়োগ করবেন এ প্রত্যাশা করি।  

দিনব্যাপী এ কর্মশালায় অফিস-ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের দক্ষতা উন্নয়ন সম্পর্কিত বিষয়ে আলোচনা করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শাখার ৮০ জন দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা এতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।