ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ইবির আইন বিভাগের কারিকুলাম প্রকাশ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
ইবির আইন বিভাগের কারিকুলাম প্রকাশ ইবির আইন বিভাগের কারিকুলাম প্রকাশ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ক্লিনিক্যাল লিগ্যাল এডুকেশন অ্যান্ড কারিকুলাম পাবলিকেশন’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ও হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহেন্সমেন্ট প্রজেক্ট (হেকেপ) এর যৌথ আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

আইন বিভাগের সভাপতি ও হেকেপের এসপিএম অধ্যাপক ড. জহুরুল ইসলামের সভাপতিত্বে এবং আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফাতেমাতুল জান্নাত চৈতি ও শাহেদের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. নুরুন নাহার প্রমুখ, আইন বিভাগের অধ্যাপক ড. কাজী আতিকুজ্জামান, একই বিভাগের সহযোগী অধ্যাপক ও হেকেপের ডেপুটি এসপিএম আব্দুল করিম খান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন-বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, অধ্যাপক ড. রেবা মণ্ডলসহ বিভাগের পাঁচ শতাধিক শিক্ষার্থী।

এর আগে সকাল দশটায় আইন বিভাগের ২০১৬-১৭ এলএলবি (স্নাতক) ১ম বর্ষ এবং ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এলএলএম (স্নাতকোত্তর) ব্যাচের কারিকুলাম প্রকাশ এবং শিক্ষা উপকরণ হিসেবে প্রব্লেম হ্যান্ডবুক ও কেস ল’ হ্যান্ডবুকের মোড়ক উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ২৮ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।