ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

মাভাবিপ্রবি’তে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
মাভাবিপ্রবি’তে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫ মাভাবিপ্রবি’তে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন।

রোববার (২৯ অক্টোবর) দিবাগত রাত দেড়টায় শাখা ছাত্রলীগের সভাপতি সজিব তালুকদার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সমর্থকদের এ সংঘর্ষ ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, সম্প্রতি বিশ্ববিদ্যালয়ে প্রথম ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আনিসুর রহমান নামে একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে সাধারণ সম্পাদকের সমর্থকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতির রুম ভাংচুর করে। এতে পাঁচজন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে উভয় গ্রুপের সঙ্গে আলোচনা চলছে বলেও জানান প্রক্টর সিরাজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।