ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শাবির ভর্তি পরীক্ষায় সহযোগিতায় ধন্যবাদ প্রশাসনের

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
শাবির ভর্তি পরীক্ষায় সহযোগিতায় ধন্যবাদ প্রশাসনের

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে শেষ হওয়ায় এ ক্ষেত্রে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (২০ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে পাঠানো  প্রেস বিজ্ঞপ্তিতে ভর্তি কমিটি, বিশ্ববিদ্যালয় পরিবারের সব সদস্য, জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীসহ সবাইকে এ কৃতজ্ঞতা জানানো হয়।

এতে বলা হয়, গত ১৮ নভেম্বর বিকেলে বিশ্ববিদ্যালয়ের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে সিলেট সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিরাজুম মুনিরা নগরের মেজরটিলা আল আমীন ইসলামিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করতে যান।

এ সময় কর্তব্যরত শিক্ষকের সঙ্গে ভুল বোঝা-বুঝির সৃষ্টি হয়।

পরীক্ষা চলাকালীন সময়ে ভুল বোঝা-বুঝিকে পুঁজি করে কোনো মহল যাতে হীন উদ্দেশ্য বাস্তবায়ন করতে না পারে সেজন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সজাগ রয়েছে। দুই-একটি কেন্দ্রে যে সামান্য ভুল বোঝা-বুঝির সৃষ্টি হয়েছিল তা ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, একটি ভুল বোঝা-বুঝির ঘটনা ঘটেছে যা আলোচনার মাধ্যমে জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সমাধান করেছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।