ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাবির ২ শিক্ষার্থী পেলেন ‘ডাইরেক্টরস্ অ্যাওয়ার্ড’

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
ঢাবির ২ শিক্ষার্থী পেলেন ‘ডাইরেক্টরস্ অ্যাওয়ার্ড’ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অতিথিরা

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএসএস (সম্মান) ও এমএসএস পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের দুই মেধাবী শিক্ষার্থী লাভ করেছেন ‘ডাইরেক্টরস্ অ্যাওয়ার্ড’।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- মুহাম্মদ ইহসান-উল-কবির (বিএসএস) এবং মো. রেজাউল আজিম (এমএসএম)।

মঙ্গলবার (২৮ নভেম্বর) মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন।

স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অধ্যাপক ড. শামসুদ্দিন আহমদ ও অধ্যাপক নাহিদ আক্তার জাহান বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, সামাজিক চাহিদা পূরণের লক্ষ্যে শিক্ষার্থীদের নৈতিক মূল্যবোধে উদ্বুদ্ধ হতে হবে। সময়ের যথাযথ সদ্ব্যবহারের মাধ্যমে তাদের সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে মাদকমুক্ত ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান ঢাবি উপাচার্য।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।