ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবিসাস'র নতুন সদস্যপদের আহ্বান

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
জাবিসাস'র নতুন সদস্যপদের আহ্বান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) ২০১৮ সালের জন্য সদস্যপদ নবায়ন ও নতুন সদস্যপদের আহ্বান করেছে।

মঙ্গলবার ( ২৮ নভেম্বর ) সাংবাদিক সমিতির সভাপতি মওদুদ আহম্মেদ সুজন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্রের ৫ ধারা অনুযায়ী আগামী ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সদস্যপদ নবায়ন ও নতুন সদস্যপদের জন্য আগ্রহীরা আবেদন করতে পারবেন।

এজন্য সদস্যপদ নবায়নকারী এবং নতুন সদস্যপদ প্রত্যাশীদের অফিস চলাকালীন সময়ে অফিস সহকারী সাখাওয়াত হোসেনের (০১৭২৮০৯৪১৪১) কাছ থেকে নির্ধারিত ফি দিয়ে আবেদনপত্র গ্রহণ ও জমা দিতে হবে।

প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে পত্রিকা থেকে প্রাপ্ত নিয়োগপত্র বা পরিচয়পত্র, এক কপি পাসপোর্ট সাইজ ছবি এবং উক্ত পত্রিকায় স্বনামে প্রকাশিত কমপক্ষে তিনটি সংবাদ জমা দিতে হবে।

বিভিন্ন জাতীয় দৈনিক সংবাদপত্র, সংবাদ সংস্থা, অনলাইন পত্রিকা ও রেডিওতে কর্মরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধিরা সমিতির সদস্যপদ লাভ করতে পারবেন বলেও জানান জাবিসাস’র সভাপতি মওদুদ আহম্মেদ সুজন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।