ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

অধ্যাপক মিজানুরের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
অধ্যাপক মিজানুরের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

যশোর: যশোরের সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের অধ্যক্ষ ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সদস্য অধ্যাপক মো. মিজানুর রহমানের মৃত্যুতে গভীর শোক করেছেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

শনিবার (০২ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক শোকবার্তায় উপাচার্য বলেন, অধ্যাপক মো. মিজানুর রহমান ছিলেন আপাদমস্তক একজন শিক্ষাবিদ। গুণগত মানের শিক্ষার উন্নয়নে তিনি ছিলেন নিবেদিত প্রাণ।

শুধু শিক্ষাবিদ হিসেবেই নয়, প্রশাসক হিসেবেও তিনি ছিলেন অতুলনীয়।

রিজেন্ট বোর্ডের বিভিন্ন সভায় তিনি গুরুত্বপূর্ণ এবং যুক্তিসঙ্গত মতামত দিতেন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তার ভূমিকা ছিলো প্রশংসনীয়। তার সঙ্গে গভীর হৃদতাপূর্ণ সম্পর্ক ছিলো। তার চলে যাওয়ায় যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হওয়ার নয়। শিক্ষাক্ষেত্রে তার অবদান শুধু যশোরবাসী নয়, পুরো বাংলাদেশের মানুষের মনে চির স্মরণীয় হয়ে থাকবে।

এ শিক্ষাবিদের মৃত্যুতে আমি বিশ্ববিদ্যালয়ের পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এরআগে, শনিবার (০২ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় অধ্যাপক মো. মিজানুর রহমানের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।