ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবির দুই হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ৭

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৭
জাবির দুই হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: চ্যান্সেলর কাপ ফুটবল প্রতিযোগিতাকে কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুই হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ শিক্ষার্থী আহত হয়েছেন। বুধবার (০৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শিক্ষার্থীদের মাঝে সংঘর্ষ বাঁধে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে আল বেরুনী ও মীর মশাররফ হোসেন হলের মধ্যে চ্যান্সেলর কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে সময়ে মীর মশাররফ হোসেন হলের খেলোয়াড় সালমান শাহর (ইতিহাস ৪২তম ব্যাচ) সঙ্গে আল বেরুনী হলের খেলোয়াড় জনি লাংবাংয়ের ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়।

এ ঘটনায় উভয় হলের খেলোয়াড় ও দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়লে ৭ শিক্ষার্থী আহত হন। আহতরা হলেন- আল বেরুনী হলের আবাসিক শিক্ষার্থী জনি লাংবাং, আব্দুল্লাহ আল মামুন ও জামশেদ আলম। মীর মশাররফ হোসেন হলের আহত শিক্ষার্থীরা হলেন- সালমান, ফয়সাল, অন্তর ও এনায়েত।

বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারের চিকিৎসক ডা. শামছুল আলম লিটন বাংলানিউজকে জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত হওয়ায় জনি লাংবাংকে সাভার এনাম মেডিকেলে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

চ্যান্সেলর কাপ ফুটবল প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহার কাছে সংঘর্ষে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা রেফারির সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, মারধরের বিষয়টি তদন্ত করছি। তদন্ত শেষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।