ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

আত্মহত্যা প্রতিরোধে ইবিতে পদযাত্রা ও ক্লাস ক্যাম্পইন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
আত্মহত্যা প্রতিরোধে ইবিতে পদযাত্রা ও ক্লাস ক্যাম্পইন আত্মহত্যা প্রতিরোধ ও মানসিক স্বাস্থ্য সচেতনতায় পদযাত্রা

ইবি: ‘সুস্থ মন সুন্দর জীবনের পথ সুগম করে’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আত্মহত্যা প্রতিরোধ ও মানসিক স্বাস্থ্য সচেতনতায় পদযাত্রা ও ক্লাস ক্যাম্পেইন করেছে শিক্ষক-শিক্ষার্থীরা।

বুধবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ‘ল অ্যাওয়ারনেস অ্যান্ড ভ্যালুস ডেভেলপমেন্ট সেন্টার’র উদ্যোগে মেন্টাল হেলথ কেয়ার সেল’র আয়োজনে এ পদযাত্রা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের সামনে থেকে পদযাত্রাটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, সহকারী প্রক্টর শাম্মী আক্তার বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা পদযাত্রায় অংশ নেন।

পদযাত্রা শেষে মানসিক স্বাস্থ্য সচেতনতা ও আত্মহত্যা প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের মশাররফ হোসেন একাডেমিক ভবন এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি ভবনের বিভিন্ন বিভাগে ক্লাস ক্যাম্পইন করেন শিক্ষক-শিক্ষার্থীরা।  

আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আমজাদ হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক মিথিলা ফারজানা, এলএভিডিসির উপদেষ্টা কে এম মাহফুজুর রহমান মিশু, এলএভিডিসির সহ-সভাপতি মমিনুর রহমান, নুরে আলমসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা ক্লাস ক্যাম্পইনে উপস্থিত ছিলেন।

ক্যাম্পইনে শিক্ষার্থীদেরকে তাদের মানসিক, আর্থিক, হতাশাগ্রস্তসহ যেকোনো ধরনের সমস্যার পরামর্শ নিতে গঠিত মেন্টাল হেলথ সেল কেয়ার সেলে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।