ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির ৩২তম ব্যাচের পুনর্মিলনী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
জাবির ৩২তম ব্যাচের পুনর্মিলনী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৩২তম ব্যাচের পুনর্মিলনী/ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘বন্ধুত্বের মানে বত্রিশ জানে’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩২তম ব্যাচের ১৫ বছরপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশে এ পুনর্মিলনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি ব্যাচ যেন একই আত্মার বন্ধনে বাঁধা।

কয়েক বছর পরপর তাদের এই পুনর্মিলনী একই আত্মার বিচ্ছিন্ন অংশের সম্মিলন ঘটায়। তোমাদের উন্নতি দেশ জাতির উন্নয়নের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের মান অক্ষুণ্ন রাখবে।  

এসময় তিনি ৩২তম ব্যাচের শিক্ষার্থীদের শুভকামনা জানান।

উদ্বোধন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি নিয়ে শিক্ষার্থীরা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে বৃক্ষরোপণ ও রক্তদান কর্মসূচি পালন করা হয়।

দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে- দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে স্মৃতিচারণ, বিকেল তিনটায় একই স্থানে ৩২তম ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্মাননা ও আলোচনা পর্ব, বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রথম নারী উপাচার্য হিসেবে অধ্যাপক ফারজানা ইসলামকে সম্মাননা জানানো হবে। সন্ধ্যা সাড়ে সাতটায় রয়েছে কনসার্ট।  

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।