ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬৩তম সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬৩তম সভা অনুষ্ঠিত সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬৩তম সভা অনুষ্ঠিত

ঢাকা: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ট্রাস্টি বোর্ডের ৬৩তম সভা সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে স্বাস্থ্যবিধি মেনে ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী ও শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুস সালাম, মামুন সালাম এবং প্রফেসর ড. ইসরাত জাহান।

সভার সার্বিক কার্যবিবরণী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন প্রফেসর সরওয়ার জাহান। মূল আলোচনায় গত সভার গৃহীত প্রদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে করণীয়, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণকাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এসময় ট্রাস্টি বোর্ডের সদস্যরা করোনাকালীন দুযোর্গ পরিস্থিতিতে সব শিক্ষক, কর্মকতা ও কর্মচারীদের ধৈর্য ধারণ করে সাদার্ন ইউনিভার্সিটির পাশে থাকার অনুরোধ জানান। করোনা ভাইরাসের কারণে উদ্ভূত সমস্যার মধ্যেও প্রতিষ্ঠানের প্রতি সবার আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সবাই।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।