ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাবি সাংবাদিক সমিতির সদস্য আহ্বান শুরু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
জাবি সাংবাদিক সমিতির সদস্য আহ্বান শুরু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির লোগো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২১ সালের জন্য সদস্য আহ্বান শুরু হয়েছে।

সোমবার (০১ ফেব্রুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, জাবিসাসের গঠনতন্ত্রের ৫ ধারা অনুযায়ী আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সদস্য পদের জন্য আগ্রহী সাংবাদিকরা আবেদন করতে পারবেন। এছাড়া সংগঠনটির বর্তমান সদস্যদেরও এই সময়ের মধ্যে সদস্যপদ নবায়নের আবেদন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, জাবিসাসের সদস্য আবেদন ফরম সংগঠনটির কার্যালয় (ছাত্র-শিক্ষক কেন্দ্র, কক্ষ নম্বর-১২) থেকে সংগ্রহ করতে হবে। আবেদন ফরম গ্রহণের ক্ষেত্রে আগ্রহীদের আবেদন ফরমের নির্ধারতি মূল্য পরিশোধ করতে হবে।

এছাড়া আবেদনপত্র জমাদানের সময় অবশ্যই প্রার্থীকে সংশ্লিষ্ট পত্রিকা থেকে প্রাপ্ত নিয়োগপত্র বা পরিচয়পত্র অথবা প্রত্যয়নপত্র, এক কপি পাসপোর্ট সাইজ ছবি এবং উক্ত পত্রিকায় স্বনামে প্রকাশিত কমপক্ষে ৩টি সংবাদ জমা দিতে হবে।

উল্লেখ্য, বিভিন্ন জাতীয় দৈনিক সংবাদপত্র, সংবাদ সংস্থা, অনলাইন পত্রিকা ও রেডিওতে কর্মরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধিরা সমিতির সদস্যপদ লাভ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।