ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

আবাসিক হল খুলে দেওয়ার দাবি জাবি ছাত্রলীগের

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
আবাসিক হল খুলে দেওয়ার দাবি জাবি ছাত্রলীগের উপাচার্য বরাবর স্মারকলিপি দিচ্ছে জাবি ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): তিন কার্যদিবসের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হল খুলে দেওয়ার তারিখ ও শিক্ষা কার্যক্রমের বিষয়ে সুনির্দিষ্ট বক্তব্যসহ তিন দফা দাবিতে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বরাবর স্মারকলিপি দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে উপচার্যের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এ স্মারকলিপি গ্রহণ করেন।

তাদের বাকি দুইটি দাবি হলো- আবাসিক হল খুলে দেওয়ার পরিবেশ নিশ্চিত করতে হলগুলোতে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম গতিশীল করতে অফিস কার্যক্রম তিন দিন থেকে বাড়িয়ে পাঁচ দিনে উন্নীত করা।

স্মারকলিপি দেওয়ার সময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বায়েজিদ রানা, সাংগঠনিক সম্পাদক আকলিমা আক্তার এশা, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক নিলাদ্রী শেখর মজুমদার, নাট্য ও বিতর্ক সম্পাদক রতন বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক এম মইনুল হোসাইন রাজন, ইসমাঈল হোসাইন, এনামুর রহমান, সাইফুল ইসলাম, কানন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।