ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

সাস্ট এসডির সভাপতি সাজলি সা. সম্পাদক মাহির

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
সাস্ট এসডির সভাপতি সাজলি সা. সম্পাদক মাহির আবুল হাসান সাজলি ও মাহির চৌধুরী

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট-এসডি)- এর সপ্তম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।  

এতে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবুল হাসান সাজলিকে সভাপতি ও অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মাহির চৌধুরীকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রিফাত জাহান বর্ণিকা, সহ-সভাপতি (ডিবেট) সুমাইয়া ইসলাম ঐশী, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বিজয়, ডিবেট ডিরেক্টর রায়ান সামিন, সহ-ডিবেট ডিরেক্টর (বাংলা) ফারিহা তাহসিন হক, সহ-ডিবেট ডিরেক্টর (ইংরেজি) নুসরাত আনজুমান চারু, অর্থ সম্পাদক রায়হানা ইসলাম, সহ-অর্থ সম্পাদক খন্দকার সানজিদা জান্নাত, সাংগঠনিক সম্পাদক মেহজাবিন খান পর্ণা, সহ-সাংগঠনিক সম্পাদক নাজনীন লিজা ও মোহাম্মাদ বাহাউদ্দিন রাকিব, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তামিম মিয়াহ, দপ্তর সম্পাদক তানজিলা আক্তার, প্রকাশনা সম্পাদক ফারহান চৌধুরী রুহেল ও প্রচার সম্পাদক শাওন সূত্রাধর।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।