ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

খুবির ১১তলা আবাসিক ভবন নির্মাণের চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
খুবির ১১তলা আবাসিক ভবন নির্মাণের চুক্তি

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষক-কর্মকর্তাদের জন্য শহীদ বুদ্ধিজীবী ড. মোফাজ্জল হায়দার চৌধুরী আবাসিক ভবন নির্মাণে চুক্তি সই অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

২২ কোটি ৭৬ লাখ টাকা ব্যয় সাপেক্ষ ৮৩৭৯ বর্গফুট আয়তন বিশিষ্ট এই ভবনটি নগরীর ছোট বয়রাস্থ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন চারুকলা ইনস্টিটিউটের জায়গায় নির্মিত হবে।

নির্মাণ চুক্তিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে সই করেন ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ ও ঠিকাদারি প্রতিষ্ঠান এমইসি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন লিমিডেটের পক্ষে চেয়ারম্যান প্রকৌশলী মো. আবুল কালাম। পরে তা ট্রেজারারের কাছে তুলে দেওয়া হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক প্রফেসর ড. উত্তর কুমার মজুমদার, প্রফেসর ড. সমীর কুমার সাধু, প্রফেসর ড. আশীষ কুমার দাস, প্রধান প্রকৌশলী মো. সিরাজুম মুনির এবং এমইসি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এফ এম শরীফুল ইসলাম, সমন্বয়কারী এস এস ইউসুফ আলীসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।