ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবির বঙ্গবন্ধু হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
ঢাবির বঙ্গবন্ধু হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার (খুশী) ও সাধারণ সম্পাদক ফজলুল হক

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল অ্যালমনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার (খুশী) ও সাধারণ সম্পাদক হয়েছেন ফজলুল হক।

রোববার (১২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শনিবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের প্রথম মিলনমেলায় বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।  

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি এ কে এম আজিম উদ্দীন, ব্যারিস্টার মো. নওশের আলী মোল্লা, মো. ওয়াহিদুল ইসলাম, সাইফ উল হাসান, মীর আসাদুজ্জামান রিন্টু। যুগ্ম সাধারণ সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেন্টার অফ অ্যাক্সিলেন্স ইন টিচিং অ্যান্ড লার্নিংয়ের অতিরিক্ত পরিচালক ড. এ. টি. এম. সামছুজ্জোহা, শেখ রাসেল হাসান সবুজ ও দেওয়ান নূর ইঁয়ার চৌধুরী টিটু। কোষাধ্যক্ষ মো. কামাল হোসেন মজুমদার ডলার, সহকোষাধ্যক্ষ ড. মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু, সহসাংগঠনিক সম্পাদক মো. সোহেল মৃধা, দপ্তর সম্পাদক মো. আলী আকবর, সহদপ্তর সম্পাদক ওয়াহিদুর রহমান, প্রচার সম্পাদক শরীফ উদ্দিন লিমন, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ শিমুল, মানব সম্পদ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দীপ্ত, সমাজকল্যাণ সম্পাদক এস এম খালিদ সাইফুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মির্জা মুর্শেদুল আলম (মিলন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জাহিদ আলম মোল্লা, তথ্য, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একেএম জিয়াউর, উদ্ভাবন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক কে এম ইদ্রিস আলী মান্না, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক লেলিন, অনুষ্ঠান ব্যবস্থাপনা ও লজিস্টিকস সম্পাদক মো. নুরুল হক সঞ্জীব, আপ্যায়ন বিষয়ক সম্পাদক দেওয়ান তানভীর ইয়ার চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সৈয়দ মুশফিকুল ইসলাম সজীব, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নূর, পরিবেশ বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম।

এছাড়া কমিটিতে ১৫ জনকে নির্বাহী সদস্য করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
এসকেবি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ