ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কাউন্সিল অব এমআইএসটির সভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
কাউন্সিল অব এমআইএসটির সভা অনুষ্ঠিত

ঢাকা: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে কাউন্সিল অব এমআইএসটির একুশতম সভা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইএসপিআর জানায়, রবিবার (১৯ ডিসেম্বর) ঢাকাস্থ মিরপুর সেনানিবাসের এমআইএসটির নিজস্ব কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় এমআইএসটির উন্নয়নের গুরুত্বপূর্ণ দিকগুলি যেমন—‘বঙ্গবন্ধু চেয়ার’ ও ‘শেখ রাসেল কর্নার’ স্থাপন, ফুল টাইম মাস্টার্স ও পিএইচডি ছাত্র-ছাত্রীদের তালিকাভুক্তি, অসামরিক ফ্যাকাল্টির উচ্চতর শিক্ষা, এমআইএসটির অধীনে সেন্টার ফর এনভায়রনমেন্টাল অ্যান্ড ওয়াটার ম্যানেজমেন্ট (সিইডব্লিউএম), সেন্টার ফর অ্যাডভান্স কম্পিউটিং অ্যান্ড রিসার্চ (সিএসিআর), সেন্টার ফর রোবোটিক অ্যান্ড অটোমেশন (সিআরএ) চালুসহ বিভিন্ন একাডেমিক ও প্রশাসনিক সিদ্ধান্ত নেওয়া হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান, আর্মড ফোর্সেস ডিভিশনের প্রিন্সিপাল স্টাফ অফিসার, ভাইস চ্যান্সেলর বিইউপি, সহকারী নৌবাহিনী প্রধান, সহকারী বিমানবাহিনী প্রধান, ইঞ্জিনিয়ার-ইন-চিফ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উচ্চপদস্থ প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।