ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ক্যান্সারে আক্রান্ত হয়ে জবি ছাত্রের মৃত্যু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
ক্যান্সারে আক্রান্ত হয়ে জবি ছাত্রের মৃত্যু

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আহম্মদ আলী নামের এক শিক্ষার্থী মারা গিয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার বিভাগের একাধিক শিক্ষকরা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আহম্মদ আলীর এক সহপাঠী জানান, আহম্মদ আলী খুবই ভালো মানুষ ছিলেন। কারো সঙ্গে কখনও তার দুই কথা হয়নি। দীর্ঘদিন ধরে সে অসুস্থ ছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা গেছেন।

এ বিষয়ে ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, আহম্মদ আলীর মৃত্যুতে আমরা শোকাহত। তার পরিবারের সঙ্গে কথা বলেছি, দেখা করে। আমাদের কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থীরা তার বাসায় গেছে ও পরিবারের পাশে আছে। আহম্মদ আলীর আত্মার শান্তি কামনা করছি। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, আহম্মদ আলী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় আমরা পাশে ছিলাম। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মোস্তফা কামাল বলেন, আহম্মদ আলী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। আমরা শুরু থেকেই তার পাশে ছিলাম। তার পরিবারের সঙ্গে কথা হয়েছে। আমরা তার পরিবারের পাশে দাঁড়াবো।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।