ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবির ঐক্যমঞ্চের নেতৃত্বে আজাদ-মেহেদী

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
ইবির ঐক্যমঞ্চের নেতৃত্বে আজাদ-মেহেদী আজাদ ও মেহেদী

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)- এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি আখতার হোসেন আজাদ আহ্বায়ক ও আবৃত্তি আবৃত্তি সভাপতি নুরুল্লাহ মেহেদী সদস্য-সচিব নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠনে সদস্য সংগঠনের প্রতিষ্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে সভাপতি ও সদস্য-সচিব নির্বাচন করা হয়েছে। নবগঠিত কমিটি আগামী ছয় মাস দায়িত্ব পালন করবেন।  

সোমবার (৩১ জানুয়ারি) মঞ্চের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

কমিটির অন্য সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি অনি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক, রোটার‌্যাক্ট ক্লাবের সাধারণ সম্পাদক জামিউল ইকবাল, আবৃত্তি আবৃত্তি'র সাধারণ সম্পাদক হাওয়াতে জান্নাত, তারুণ্য'র সভাপতি সাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল করিম, চলচ্চিত্র সংসদের সভাপতি গৌতম কে শুভ, সাধারণ সম্পাদক শোভন দাস।

লণ্ঠন'র সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ক্যাপ'র সভাপতি মহব্বত ফয়সাল, সাধারণ সম্পাদক নাজনীন সুলতানা মেঘ, বুনন'র সভাপতি রাফিউল ইসলাম, সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন শাওন, ইসলামী বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ সভাপতি আতিকুর রহমান অনি, সাধারণ সম্পাদক আইনুন নাহার।

এছাড়া রক্তিমা'র সভাপতি সাকিব সারোয়ার, সাধারণ সম্পাদক এইচ এম আরাফাত, দুর্বার বাংলাদেশ'র তাসকিন হাবিব আকাশ, সিওয়াইবি সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, ল' এওয়ারনেস সভাপতি সারোয়ার জাহান শিশির ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।