ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ব্যানার তৈরি, কর্মীদের থেকে চাঁদা আদায়ের অভিযোগ ছাত্রলীগ নেতার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ব্যানার তৈরি, কর্মীদের থেকে চাঁদা আদায়ের অভিযোগ ছাত্রলীগ নেতার

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলনকে সামনে রেখে ব্যানার তৈরি করতে কর্মীদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায়ের অভিযোগ ওঠেছে নবাব আব্দুল লতিফ হলের সভাপতি প্রার্থী শুভ্রদেব ঘোষের বিরুদ্ধে। আগামী ১৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের সমন্বিত হল সম্মেলন অনুষ্ঠিত হবে।

নবাব আব্দুল লতিফ হলের একাধিক ছাত্রলীগ কর্মী অভিযোগ করে জানান, শুভ্রদেব ঘোষ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী। সম্প্রতি হলের কয়েকজন কর্মীকে গেস্ট রুমে বসিয়ে শাখা ছাত্রলীগ সভাপতির নির্দেশনায় ব্যানার বানানোর জন্য টাকা দিতে হবে বলে জানান। এতে কয়েকজন টাকা দিতে রাজি না হলে জোরপূর্বক টাকা আদায় করেছেন শুভ্রদেব।

পরিচয় গোপন রাখার শর্তে নবাব আব্দুল লতিফ হল ছাত্রলীগের এক কর্মী বাংলানিউজকে বলেন, প্রথমে ব্যানার করার জন্য টাকা চাইলে আমরা কয়েকজন অসম্মতি জানাই। পরে সভাপতির নির্দেশের কথা বলে জোর করে আমাদের কাছ থেকে টাকা নেওয়া হয়। তবে কতজনের কাছ থেকে টাকা আদায় করা হয়েছে তা ঠিক জানিনা।

জোর করে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত ছাত্রলীগ নেতা শুভ্রদেব ঘোষ বলেন, এই অভিযোগ পুরোটাই ভিত্তিহীন ও বানোয়াট। রাজনীতিতে অনেক প্রতিযোগিতা থাকে। হল সম্মেলনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বীরা এমন মিথ্যা অভিযোগ তুলে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, অভিযোগের বিষয়টি জেনেছি। কিন্তু পরে যাচাই-বাছাই করে সেটির কোনো সত্যতা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ