ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে চলছে কর্মচারী ইউনিয়নের নির্বাচন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
শাবিপ্রবিতে চলছে কর্মচারী ইউনিয়নের নির্বাচন

শাবিপ্রবি (সিলেট): উৎসবমুখর পরিবেশে চলছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীদের সংগঠন 'কর্মচারী ইউনিয়ন' এর দ্বি-বার্ষিক নির্বাচন।  

বুধবার (৯ মার্চ) সকালে কর্মাচারী ইউনিয়নের কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল পর্যন্ত।

সরেজমিনে দেখা যায়, উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন।  

ছাদেক-সোহেল প্যানেলের সভাপতি প্রার্থী মো. ছাদেক আহমদ বলেন, অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ চলছে। ভোট গ্রহণে কোনো ধরনের বিশৃঙ্খলা নেই, ভোটাররা খুব সুন্দরভাবে তাদের ভোট প্রদান করছেন। নির্বাচনে আমাদের প্যানেল নির্বাচিত হলে আমরা কর্মচারীদের অধিকার, স্বার্থ ও কর্মচারীদের সমস্যাগুলো নিয়ে কাজ করবো। আমরা জয় নিয়ে আশাবাদী।

এদিকে, তাজুল-রমজান পরিষদের সভাপতি প্রার্থী মো. তাজুল ইসলাম বলেন, অত্যন্ত সুন্দরভাবে ভোটগ্রহণ চলছে। এবারের নির্বাচনে ভোটাররা একটি পরিবর্তন আশা করছেন। আমরাও লক্ষ্য করেছি ভোটারদের মাঝে পরিবর্তন এসেছে। বর্তমানে আমাদের বিশ্ববিদ্যালয় অনেক দূর এগিয়ে গেছে। তবে আমাদের কর্মচারীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো আগের মতোই রয়ে গেছে। এবার প্রথম সভাপতি পদে নির্বাচন করছি। আমাদের প্যানেল নির্বাচিত হলে আমরা কর্মচারীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো ও সমস্যাগুলো নিয়ে কাজ করবো।  

এবারের নির্বাচনে ১৭ আসনের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৪ জন প্রার্থী। এতে মোট ভোটার রয়েছেন ৩০২ জন।  

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ