ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির আলোচনা সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির আলোচনা সভা ...

ঢাকা: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা এবং বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাতের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতি আয়োজন করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা।

রোববার (২০ মার্চ) বিকেল ৪টায় ঢাকার বনানীর একটি হোটেলে দেশের সকল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে এই সভাটির আয়োজন করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি ও সকল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ আড়ম্বরপূর্ণ এই আলোচনায় বঙ্গভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী দীপু মনিসহ অন্যান্য বিশেষ অতিথিরাও বক্তব্য দেন।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত বলেন, জাতির পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রত্যয়ে আমরা অঙ্গীকারাবদ্ধ। রূপকল্প ২০৪১ এবং ডেল্টা প্ল্যান-২১০০ বাস্তবায়নের মাধ্যমে আমরা জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসেবে আমরা আজকের আলোচনা সভার মতো গুরুত্বপূর্ণ সব অনুষ্ঠান, সভা এবং কর্মকাণ্ডের পাশে থাকার চেষ্টা করি। ভবিষ্যতেও শিক্ষাসহ বিভিন্ন খাতের উন্নয়নমূলক কর্মকাণ্ডের পাশে থাকার কার্যক্রম অব্যাহত রাখবো।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।