ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জবি ডিবেটিং সোসাইটির সভাপতি সাঈদ, সম্পাদক রাজু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
জবি ডিবেটিং সোসাইটির সভাপতি সাঈদ, সম্পাদক রাজু সাঈদুল ইসলাম সাঈদ (সভাপতি) ও আসাদুজ্জামান রাজু (সাধারণ সম্পাদক)

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে সাঈদুল ইসলাম সাঈদ ও সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান রাজু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার ড. মো. আইনুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।  

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের মডারেটর মেফতাহুল হাসান, ডেপুটি রেজিস্ট্রার জিয়াদুর রহমান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী নাসির উদ্দিন।

অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে এফ এম নওরুজ্জামান নিয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ময়না আকতার, সাংগঠনিক সম্পাদক পদে তৌফিকুল ইসলাম হৃদয়, দপ্তর সম্পাদক পদে মোর্শেদ হাসান আসিফ, অর্থ সম্পাদক পদে সুস্মিতা বনিক, প্রচার সম্পাদক পদে শারমিন সুলতানা নিশি, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মাহমুদ তানজীদ, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে সোহেল রানা নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে শাহিনুল ইসলাম সাগর, রায়হান সিদ্দিকী আম্মান, রুবেল মিয়া সংরক্ষিত নারী সদস্য পদে, জান্নাতুল শাহরিন অনন্যা ও সানজিদা চৌধুরী পিয়া নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।