ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী গোলাম মোস্তফা শাহরিয়ারের মৃত্যুর ঘটনা তদন্তে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছে শহীদ হবিবুর রহমান হল প্রশাসন। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে জমা দিতে বলা হয়েছে।

 

শনিবার (২২ অক্টোবর) সকালে হল প্রশাসনের এক জরুরি সভায় এ কমিটি গঠন করা হয়। হল প্রাধ্যক্ষ অধ্যাপক শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।  

প্রাধ্যক্ষ অধ্যাপক শরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শাহরিয়ারের মৃত্যুর বিষয়টি তদন্ত করতে হল প্রশাসনের পক্ষ থেকে আমরা তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিকট জমা দিতে কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, হলের আবাসিক শিক্ষক সহযোগী অধ্যাপক গৌতম দত্তকে তদন্ত কমিটির আহ্বায়ক করা হয়েছে।  

কমিটির বাকি দুই সদস্য হলেন- আবাসিক শিক্ষক সহকারী অধ্যাপক মো. আনাম শাহরিয়ার রাব্বি ও সহযোগী অধ্যাপক মো. আশিক শাহরিয়ার।

এর আগে, গত বুধবার (১৮ অক্টোবর) রাতে হবিবুর রহমান হলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন শাহরিয়ার। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।