ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

আড়াইহাজার পৌর নির্বাচন: আচরণবিধি মেনে চলতে আ.লীগ প্রার্থীকে চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, মে ২২, ২০২৩
আড়াইহাজার পৌর নির্বাচন: আচরণবিধি মেনে চলতে আ.লীগ প্রার্থীকে চিঠি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সুন্দর আলীকে আচরণবিধিমালা মেনে চলতে চিঠি দিয়েছে রিটার্নিং কর্মকর্তা।

রোববার (২১ মে) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম স্বাক্ষরিত চিঠিটি প্রার্থী সুন্দর আলীর কাছে পাঠানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার পৌরসভা বিধিমালা ২০১৫ এর বিধি ৫ অনুযায়ী কোনো প্রার্থী বা রাজনৈতিক দল বা উহার মনোনীত প্রার্থী বা স্বতন্ত্র প্রার্থী বা তাদের পক্ষে অন্য কোনো প্রার্থী ভোটগ্রহণের নির্ধারিত ৩ সপ্তাহের আগে বা প্রতীক বরাদ্দের আগে কোনো নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করতে পারবে না। কিন্তু আপনি (সুন্দর আলী) উক্ত বিধিমালা প্রতিপালন না করে বিভিন্ন স্থানে জনসমাগম, শোডাউন ও শোভাযাত্রা এবং মুকুন্দী গাজীপুরায় নির্বাচনী ক্যাম্প স্থাপন করে প্রতিনিয়ত প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে গোচরীভূত হয়।

এ অবস্থায় স্থানীয় সরকার পৌরসভা বিধিমালা ২০১৫ এর সব বিধি-বিধান মেনে চলার জন্য আপনাকে অনুরোধ করা হলো।

জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, নির্বাচন আচরণ বিধিমালা মেনে চলতে তাকে চিঠি দেওয়া হয়েছে। এরপরও আচরণবিধি লঙ্ঘন করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।