ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনায় ১২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মে ২৫, ২০২৩
খুলনায় ১২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ১২ কাউন্সিলর প্রার্থী।

বৃহস্পতিবার (২৫ মে) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন।

তিনি বলেন, এবারের নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত ওয়ার্ডে ৩৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৩৬ জনসহ মোট ১৮৯ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেখ আবদুল হাই, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. হারুন-অর-রশিদ, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেখ লুৎফর রহমান, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেখ তারেক, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ইমাম উদ্দিন আহম্মেদ, ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ শেখ, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সমীর কুমার দত্ত, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাহেরা খাতুন, ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আক্তারুজ্জামান ও মুক্তা বেগম, ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোছা. নাজমুন্নাহার ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হোসনে আরা।

প্রসঙ্গত, এবারের কেসিসি নির্বাচনে মোট ভোটার ৫ লাখ ৩৫ হাজার। ভোটকেন্দ্র ২৮৯টি এবং ভোট কক্ষ থাকবে এক হাজার ৭৩২টি।  ২৬ মে প্রতীক বরাদ্দ করা হবে এবং ১২ জুন করা হবে  ভোটগ্রহণ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।