ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বরিশাল সিটি নির্বাচন

চুরি করব না, কাউকে করতেও দেব না: জাপা প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মে ২৯, ২০২৩
চুরি করব না, কাউকে করতেও দেব না: জাপা প্রার্থী

বরিশাল: বরিশাল সিটি নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, আপনারা আমাকে নির্বাচিত করলে আমি প্রতিজ্ঞা করছি, আমি চুরি করবো না, কাউকে চুরি করতেও দেবো না। আমার চাহিদার কিছু নাই, আমার বাড়ি-গাড়ি সবকিছু আছে, আমার স্ত্রী ও সন্তানদেরও সবকিছু আছে।

তাই শুধু মৃত্যুর জন্য সাড়ে তিনহাত ভালোবাসার মাটি এখন চাই।

সোমবার (২৯ মে) বরিশাল নগরের ১২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আলেকান্দা তালুকদার বাড়িতে গণসংযোগ ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এ সময় ভোটারদের উদ্দেশে প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, আপনারা আমাদের পাশে থাকুন। আমি নির্বাচিত হলে যুবসমাজের জন্য বরিশালকে আইটি সিটি হিসেবে গড়ে তুলব। আইটির মাধ্যমে বেকার যুবসমাজের অনেক কর্মসংস্থান হবে।

তিনি বলেন, জনগণের ঘারের ওপর চাপিয়ে দেওয়া যে করের বোঝা আছে, তা কমাব। নগরীর খালগুলোর কী দুরাবস্থা, তা আমি ঘুরে ঘুরে দেখেছি। নির্বাচিত হলে এই খালগুলো পুনরুদ্ধারে প্রয়োজনীয় সব ব্যবস্থা সবার আগে নেব।

মা ও শিশুদের জন্য বিশেষায়িত হাসপাতাল তৈরির ঘোষণা দেন জাতীয় পার্টির এই প্রার্থী।

এ সময় উপস্থিত বিশেষ অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মহসিন উল ইসলাম হাবুল বলেন, যে নৌকা ডুবন্ত, সেই নৌকায় চড়ে জীবন ঝুঁকিতে ফেলবেন না!

গণসংযোগকালে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব অ্যাডভোকেট এম এ জলিল সহ ১২নং ওয়ার্ড নেতৃবৃন্দ।

উঠান বৈঠক শেষে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণের কাজে সবার দোয়া ও সমর্থন কামনা করেন প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।