ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচন: আ.লীগের মেয়রপ্রার্থীকে ১৪ দলের সমর্থন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জুন ১, ২০২৩
সিসিক নির্বাচন: আ.লীগের মেয়রপ্রার্থীকে ১৪ দলের সমর্থন

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানিয়েছেন ১৪ দলের নেতারা।

বুধবার (৩১ মে) নগরের একটি অভিজাত হোটেলে আয়োজিত সিলেটের ১৪ দলের নেতাদের সঙ্গে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের মতবিনিময় সভায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

সভায় ১৪ দলের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সাধারণ সম্পাদক কে এ কিবরিয়া চৌধুরী, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, দীন বন্ধু পাল, মাহমুদ চৌধুরী, মো. জুনেদুর রহমান, মো. আরিফ মিয়া, মো. মারুফ আহমদ, সিকন্দর আলী, ইসমত ইবনে ইসহাক, সত্য রঞ্জন দাস, শহিদুর রহমান, ইফতেখার আহমদ, ব্রজ গোপাল চৌধুরী, নিবাস চক্রবর্তী, মোশাহিদ আহমদ প্রমুখ। এ সময় আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, আওয়ামী লীগ সব সময় মুক্তিযুদ্ধের পক্ষের দলগুলোর ঐক্যকে গুরুত্ব দেয়। সিলেটে আওয়ামী লীগ অতীতের যে কোনো সময়ের তুলনায় এখন আরও বেশি ঐক্যবদ্ধ। আমরা মনে করি ১৪ দলের সমর্থন আমাদের ঐক্যকে আরও সুদৃঢ় করবে।  
জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ বলেন, আমরা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানালাম। আমরা ১৪ দলের প্রত্যেক নেতাকর্মী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে আছি এবং নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো।

সভায় আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেটের প্রগতিশীল রাজনৈতিক নেতাদের পরামর্শ ও সমর্থন নিয়ে সিলেট নগরকে আমি একটি আধুনিক ও অগ্রসর নগরে পরিণত করতে চাই।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad