ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচন

তীব্র গরমে ইতিহাস সৃষ্টি করতে চায় ‘হাতপাখা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুন ৬, ২০২৩
তীব্র গরমে ইতিহাস সৃষ্টি করতে চায় ‘হাতপাখা’

সিলেট: প্রকৃতিতে চলছে তীব্র তাপদাহ। তীব্র গরমে জনজীবন হাঁসফাঁস অবস্থা।

সেই সঙ্গে লোডশেডিংয়ে যখন প্রাণ ওষ্ঠাগত, তখন খানিকটা প্রশান্তি পেতে হাতে ওঠে হাতপাখা।

আর এই গরমে সিসিক নির্বাচনে মেয়র পদে মধুর প্রচারণা চালিয়ে যাচ্ছেন হাতপাখা প্রতীকের প্রার্থী ও সমর্থকরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এই তীব্র তাপদাহেও সমানভাবে চালিয়ে যাচ্ছেন গণসংযোগ ও পথসভা। যেখানেই যাচ্ছেন, সেখানেই তার কর্মী-সমর্থকদের হাতে হাতপাখা নিয়ে বাতাস করতে দেখা গেছে।

মঙ্গলবার (৬ জুন) গণসংযোগ করেছেন নগরীর ৩৭নং ওয়ার্ড নাজিরেরগাঁও এলাকা, ৩৮নং ওয়ার্ড নয়াবাজার বড়বাড়ি এলাকা ও টুকের বাজারে পথসভা করেছেন ৪২নং ওয়ার্ডের শ্রীরামপুর বাজার, কুচাই, সুলতানপুর ও ৪১নং ওয়ার্ডের শারপিন, পশ্চিমবাগ ও ৪০নং ওয়ার্ডের আলমপুর, গোটাঠিকর পয়েন্ট ও ঘুশিঘাট বাজার এলাকায়।

গণসংযোগকালে এই মেয়র প্রার্থী বলেন, সিলেটে হাতপাখা এবার ইতিহাস সৃষ্টি করবে। যেখানেই যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই হাতপাখাকে বেছে নিচ্ছেন, সিলেট শহরের উন্নয়নের স্বার্থে। প্রকৃত উন্নয়ন ও আধ্যাত্মিক রাজধানী খ্যাত সিলেটের পবিত্রতা রক্ষায় হজরত শাহজালাল ও শাহপরান (র.) এর শহরের জনগণ আমাকেই বেছে নেবে। যোগ্যতা সততা ইমানদারীতার জন্য জনগণ আমাকেই নির্বাচিত করবে। যে কারণে জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি আলহাজ ফজলুল হক, জয়েন্ট সেক্রেটারি মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, আলহাজ্ব ইসহাক আহমদ, আব্দুর রহমান, আব্দুল ওয়াহিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ৬, ২০২৩
এনইউ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।