ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিএনপি-জামায়াতের সব খুনের বিচার হবে: শেখ সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
বিএনপি-জামায়াতের সব খুনের বিচার হবে: শেখ সেলিম

গোপালগঞ্জ: কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি-জামায়াতের দ্বারা সংঘটিত প্রত্যেকটা খুনের বিচার হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) গোপালগঞ্জ পৌরপার্কে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ মন্তব্য করেন।

 

শেখ সেলিম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপির নাম কেউ নেবে না। তাই নির্বাচন বানচাল করতে চায় বিএনপি।

তিনি বলেন, খালদা জিয়ার ছেলে লন্ডনে বসে অবরোধের ডাক দিচ্ছেন। তিনি দেশে এসে নির্বাচনে দাঁড়ালে তার জামানত থাকবে না।  

শেখ সেলিম আরও বলেন, এবাবের নির্বাচন আওয়ামী লীগের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এবারের নির্বাচন জঙ্গি, সন্ত্রাসী ও স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে নির্বাচন। এই নির্বাচনে জয়লাভ করে এদের নাম নিশানা মুছে দেওয়ার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। শেখ হাসিনার ভিশন-২০৪১ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে।  

গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ জেলা পরিষদ অ্যাডভোকেট মুন্সি মো. আতিয়ার রহমান, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জের পৌর মেয়র শেখ রকিব হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

নির্বাচনী প্রচার প্রচারণার শেষ দিনে গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে স্থানীয় পৌরপার্কে ব্যাপক শোডাউন করা হয়। পৌরপার্কের জনসভায় পৌরসভার ১৫টি ওয়ার্ড থেকে মিছিল সহকারে হাজার হাজার নারী-পুরুষ যোগ দেন। এছাড়া ব্যানার ফেস্টুন নিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা-কর্মী নৌকার স্লোগান দিয়ে জনসভায় যোগ দেন। মুহূর্তের মধ্যেই জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়ে যায়। জনসভাস্থলে স্থান না পেয়ে হাজার হাজার মানুষ সড়কের ওপর অবস্থান নেয়।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।