ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটার খরায় ধুঁকছে ব্রাহ্মণবাড়িয়ার অধিকাংশ ভোটকেন্দ্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ভোটার খরায় ধুঁকছে ব্রাহ্মণবাড়িয়ার অধিকাংশ ভোটকেন্দ্র

ব্রাহ্মণবাড়িয়া: ভোটার খরায় ধুঁকছে ব্রাহ্মণবাড়িয়ার অধিকাংশ ভোটকেন্দ্র।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ৬টি নির্বাচনী আসনে ৭৬১টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।

সকাল থেকে কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেলেও অধিকাংশ ভোটকেন্দ্রই ভোটার উপস্থিতি তুলনামূলক কম। তবে থেমে থেমে ভোটাররা কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখে গেছে,  ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র, উচালিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র, ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনের নিয়াম মুহাম্মদ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র, রামকানাই হাই একাডেমি কেন্দ্রসসহ বিভিন্ন কেন্দ্রে ভোটার উপস্থিতি খুবই কম লক্ষ্য করা গেছে।

ভোটাররা বলছেন, চলমান পরিস্থিতিতে আতংকের কারনে ভোটার উপস্থিতি কিছু কম।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনে আইনশৃক্সখলা পরিস্থিতি রক্ষায় প্রায় ২১০০ পুলিশ, ১৮ প্লাটুন বিজিব, র‌্যাবের ১৩টি টিম ও সশস্ত্র বাহিনীর ২৭টি টিম এবং বিপুল পরিমাণ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া ১৮ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটও নির্বাচনের সার্বিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।