ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নাটোরে প্রার্থীকে মারধর, বুধবার ব্যবস্থা নিতে পারে ইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
নাটোরে প্রার্থীকে মারধর, বুধবার ব্যবস্থা নিতে পারে ইসি

ঢাকা: নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসনেকে তুলে নিয়ে মারধরের ঘটনার তদন্তে সত্যতা মিলেছে। বুধবার (১৭ এপ্রিল) তদন্ত প্রতিবেদন পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন (ইসি)।

বিষয়টি নিশ্চিত করেছেন ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ। তিনি বলেন, তদন্ত প্রতিবেদন পেয়েছি। সেখানে ঘটনার সত্যতা মিলেছে। বুধবার সকালে কমিশনের কাছে বিষয়টি উত্থাপন করা হবে। কমিশন পর্যালোচনার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনার ভিডিও ফুটেজও আছে। কাজেই সবকিছু পরিষ্কার দেখা যাচ্ছে।

সোমবার (১৪ এপ্রিল) নাটোর জেলা নির্বাচন কার্যালয় থেকে উপজেলা নির্বাচনের চেয়ার‌ম্যান প্রার্থী দোলায়ার হোসেনকে একটি কালো গাড়িতে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে পিটিয়ে প্রার্থীর বাড়ির পাশে আহত অবস্থায় ফেলে রেখে যায়।

ভুক্তভোগী প্রার্থীর পরিবার এই ঘটনার জন্য আরেক প্রার্থী লুৎফুল হাবীব রুবেল ও তার সমর্থকদের দায়ী করেছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফুল কবীর তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক। দেলোয়ার হোসেন মনোনয়নপত্র দাখিলের আগে লুৎফুল হাবীব ছিলেন একক প্রার্থী।

অপহরণ ও মারধরের ঘটনাটি গণমাধ্যমে প্রকাশ হলে স্বপ্রণোদিতভাবে বিষয়টি আমলে নিয়ে তদন্ত করে নির্বাচন কমিশন (ইসি)।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ইইউডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।