ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঘিওরে মাহাবুবুর রহমান জনির গণসংযোগে হাজার হাজার সমর্থক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, মে ১৮, ২০২৪
ঘিওরে মাহাবুবুর রহমান জনির গণসংযোগে হাজার হাজার সমর্থক  বক্তব্য দিচ্ছেন মাহাবুবুর রহমান জনি

মানিকগঞ্জ: মানিকগঞ্জে দ্বিতীয় ধাপে ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট ও দোয়া চাইছেন। তারই ধারাবাহিকতায় শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বিভিন্ন স্থানে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

 

শনিবার (১৮ মে) বিকেলের দিকে উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগসহ সিংজুরী ইউনিয়নের বাজার এলাকার শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির কয়েক হাজার সমর্থকরা মিলে একটি বিশাল মিছিল করেছেন। আবাল-বৃদ্ধ-বনিতাসহ নানা শ্রেণিপেশার মানুষ এ মিছিলে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিয়েছেন।  

ঘিওরের বিভিন্ন গ্রাম-পাড়া-মহল্লায় এখন নির্বাচনের উৎসবের আমেজ বিরাজ করছে। তবে ভোটাররা ইতোমধ্যে সিদ্ধান্তও নিয়ে নিয়েছেন, একজন সৎ, যোগ্য ও আদর্শিক প্রার্থীকে ভোট দেবে। শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি দীর্ঘ দিনের পরীক্ষিত প্রার্থী হওয়াতে, নির্বাচনের মাঠে অনেকাংশেই এগিয়ে আছেন বলেও ধারণা সাধারণ ভোটারদের।  

বালিয়াখোড়া ইউনিয়নের ভোটার রতন মিয়া বলেন, নির্বাচন ঘনিয়ে এসেছে প্রার্থীদের আনাগোনাও বেড়েছে। তবে এবারের নির্বাচনকে কেন্দ্র করে অন্য রকম একটি উৎসব বিরাজ করছে পুরো উপজেলায়। ঘিওর উপজেলাবাসী এবার একজন আদর্শিক ও নিষ্ঠাবান প্রার্থী হিসেবে মাহাবুবুর রহমান জনিকে সমর্থন করছেন। পুরো উপজেলার অন্যান্য প্রার্থীদের তুলনায় মাহাবুবুর রহমান জনি ভোটারদের জরিপে এখনও এগিয়ে রয়েছেন বলেও মন্তব্য করেন এই ভোটার।

কামারজাগী এলাকার এক নারী ভোটার বলেন, প্রতিটি নাগরিকদের গণতান্ত্রিক অধিকার হলো ভোট, এই ভোট একজন সৎ ও নিষ্ঠাবান মানুষকে দেব। সেজন্য আমাদের এই অঞ্চলের প্রতিটি মানুষ মাহাবুবুর রহমান জনিকেই বেছে নিয়েছে। প্রতিটি পাড়া-মহল্লায় বিশেষ করে মা-বোনসহ বিভিন্ন বয়সী নারীদের পছন্দের ও আস্থার প্রার্থী হিসেবে মাহাবুবুর রহমান জন এগিয়ে রয়েছেন।

আবুল কাশেম নামের মধ্যবয়সী আরও এক ভোটার বলেন, আমার জীবনে আমি অনেকগুলো নির্বাচন দেখেছি তবে, এবারে নির্বাচনটা একটু ভিন্ন, দলবল নির্বিশেষে উপজেলা পরিষদ নির্বাচনেমাহাবুবুর রহমান জনিকে ভোট দিতে সবাই প্রস্তুতি নিয়ে রয়েছেন। আমি এবং আমরাসহ উপজেলাবাসী এখন শুধু জনির বিজয়ের সুসংবাদ শোনার অপেক্ষায় আছি।  

ঘিওর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান বলেন, আমার পূর্ণ সমর্থন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির দিকে। মাহাবুবুর রহমান ভালো ছেলে, সেই কারণে আমি ব্যক্তিগত ভাবে চাই, তিনি বিজয়ী হোক। উপজেলার বিভিন্ন অঞ্চলে খোঁজ-খবর নিয়েছি, নির্বাচনের মাঠে মাহাবুবুর রহমান জনি সর্বোচ্চ এগিয়ে রয়েছেন।  

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বাংলানিউজকে বলেন, সকাল থেকেই উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট ও দোয়া চেয়েছি এবং স্বতঃস্ফূর্ত ভাবে ভোটাররাও আমাকে সাদরে গ্রহণ করছেন। কীভাবে এ ঋণ শোধ করব, তা একমাত্র আল্লাহ জানেন। তবে আমার শরীরের এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত উপজেলাবাসীর প্রতিটি ভালো কাজে আমার অংশগ্রহণ থাকবে।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।