ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঘিওরে শালিক প্রতীকের প্রার্থীর পক্ষে নারীদের মিছিল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মে ১৯, ২০২৪
ঘিওরে শালিক প্রতীকের প্রার্থীর পক্ষে নারীদের মিছিল 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ঘিওরে উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির পক্ষে মিছিল করেছেন নারী সমর্থকরা।  

রোববার (১৯ মে) বিকেলে উপজেলার তরা পুরান বাজার এলাকায় বের করা এ মিছিলে নানা বয়সী হাজারো নারী অংশ নেন।

মিছিলে শালিক প্রতীকের পক্ষে বিভিন্ন স্লোগান দেওয়া হয়, চাওয়া হয় ভোট ও দোয়া।  

দিপালী রাজবংশী নামে শালিক প্রতীকের এক সমর্থক বলেন, এ প্রার্থী আমাদের সমাজের সব ধরনের বিপদে বন্ধুর মতো পাশে দাঁড়িয়েছেন। এজন্য আমাদের সমাজের সবাই একত্রিত হয়েছি। মাহাবুবুর রহমান জনি ভাইকে আমরা ভোট দেব এবং অন্যদেরও ভোট দিতে উৎসাহিত করছি।  

নবিরন বিবি নামে মধ্যবয়সী এক নারী বলেন, জনি আমাদের সন্তানের মতো, সে সারা বছর প্রতিটা মুহূর্তই আমাদের খোঁজ খবর রাখে। ফলে আমরা তরাবাসী একত্রিত হয়েছি, তাকে একযোগে ভোট দিয়ে জয়যুক্ত করব।  

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, শুধু তরা এলাকায় নয়, পুরো উপজেলার মা-বোনেরা আমার জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন। আমি ও আমার পরিবার তাদের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে ভালোবেসেই আমার জন্য আজ নির্বাচনের মাঠে নেমে ভোট চাচ্ছেন, মিছিল করছেন, সত্যিই আমি তাদের কাছে ঋণী হয়ে গেলাম।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।