ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রার্থিতা প্রত্যাহার করলেন রাঙ্গাবালীর চেয়ারম্যান প্রার্থী জহির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মে ২০, ২০২৪
প্রার্থিতা প্রত্যাহার করলেন রাঙ্গাবালীর চেয়ারম্যান প্রার্থী জহির ডা. জহির উদ্দিন আহম্মেদ

পটুয়াখালী: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

রোববার (১৯ মে) বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান, জহির উদ্দিনের প্রার্থিতা প্রত্যাহারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ নিজ স্বাক্ষরিত একটি আবেদনের মাধ্যমে তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

এ বিষয়ে সুস্পষ্ট কারণ জানতে জহির উদ্দিনের সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও, তাকে পাওয়া যায়নি।

তবে প্রার্থিতা প্রত্যাহারের ব্যাপারে সুস্পষ্ট কোনো তথ্য বা তার বক্তব্য পাওয়া না গেলেও লোকমুখে জানা গেছে, তিনি ভবিষ্যতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হবেন।

গত ১২ মে রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছিলেন রিটার্নিং কর্মকর্তা। আজ একজন প্রত্যাহার করায় এ উপজেলায় চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তারা হলে- রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সবুজ ছায়া আবাসন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ বাসেদ এবং হাইকোর্টের আইনজীবী আরিফ বিন ইসলাম।

আগামী ০৫ জুন রাঙ্গাবালী উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ২০, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।