ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী আজিজুন নেছা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মে ২১, ২০২৪
কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী আজিজুন নেছা

সিলেট: দেহঘড়ি আর চলে না। বয়সের ভারে ন্যুব্জ।

এ অবস্থায়ও মনের ইচ্ছা নিজের ভোটটা দেওয়া। মায়ের ইচ্ছা পূরণ করতে কেন্দ্রে নিয়ে এলেন ছেলে।  

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন ১০২ বয়সী বৃদ্ধা আজিজুন নেছা। সকাল পৌনে ১০টার দিকে ভোট দিতে আসেন ছেলে শফিক নুরের কাঁধে ভর দিয়ে। কেন্দ্রে আসার পর পুরুষ ও নারী আনসাররা তার সহায়তায় এগিয়ে যান।

তিনি বয়সের ভারে চলতে ও কথা বেশি বলতে না পারলেও পছন্দের প্রার্থীকে ভোট দিতে এসেছেন। ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা আনসার ও প্রিসাইডিং অফিসার ডা. হাবিবুর রহমান এগিয়ে এসে ভোটকেন্দ্রের ভেতরে নিয়ে যান এবং বৃদ্ধাকে সহজে ভোট দিতে সহযোগিতা করায় দ্রুত ভোট দিয়ে চলে যান আজিজুন নেছা।

বৃদ্ধার ছেলে শফিক নুর বলেন, বয়স বেশি হওয়ার কারণে মা চলতে পারেন না। তিনি ইচ্ছা পোষণ করেছেন ভোট দিতে। মায়ের ইচ্ছা পূরণ করতে কেন্দ্রে নিয়ে এসেছি। ভোট দিয়েছেন মা।

দক্ষিণকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রিসাইডিং অফিসার ডা. হাবিবুর রহমান বলেন, ভোট সুষ্ঠু ও সুন্দরভাবে সকাল থেকে শুরু হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ১০২ বছর বয়সী বৃদ্ধা আজিজুন নেছা ভোট দিতে এসেছিলেন। সিনিয়র সিটিজেন হিসেবে তাকে আমরা ভোট দিতে সহযোগিতা করেছি।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।