ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

আমি আমৃত্যু আপনাদের সেবক হয়ে থাকতে চাই: নাছিমা মুকাই আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ৪, ২০২৪
আমি আমৃত্যু আপনাদের সেবক হয়ে থাকতে চাই: নাছিমা মুকাই আলী

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া): ‘আমি আপনাদের নাছিমা মুকাই আলী। ঘোড়া প্রতীক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি।

আমি আপনাদের শাসক নয়, সেবক হয় আমৃত্যু পাশে থাকতে চাই। আপনাদের ভালোবাসা নিয়েই আমি বেঁচে থাকতে চাই। স্মার্ট ও উন্নয়নের বিজয়নগর উপজেলা গড়তে আগামী ৫ জুন ঘোড়া মার্কায় দলমত নির্বিশেষে সবার ভোট চাই। আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। ’ 

সোমবার (৩ জুন) বিকেলে উপজেলার হরষপুর এলাকায় এক পথসভায় এ কথা বলেন নাছিমা মুকাই আলী। এ সময় তিনি ঘোড়া মার্কায় ভোট প্রার্থনা করেন এবং সবার দোয়া ও সমর্থন চান।  

নির্বাচনের প্রচারের শেষদিন ছিল সোমবার। এ দিন ঘোড়া মার্কার সমর্থনে বিশাল শোডাউন বের করা হয়। নানা বয়সী মানুষের স্বস্তঃস্ফূর্ত অংশগ্রহণে শোডাউনটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। ঘোড়া মার্কার জয়ধ্বনিতে গানের ছন্দে আর স্লোগানে কম্পিত হয় পুরো এলাকা।  

বিজয়নগর উপজেলা নির্বাচনে এবার চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে মূলত লড়াই হবে ত্রিমুখী, এমনটাই ভোটের মাঠে গুঞ্জন শোনা যাচ্ছে। ত্রিমুখী লড়াইয়ে রয়েছেন আ.লীগ সমর্থিত প্রার্থী নাছিমা মুকাই আলী (ঘোড়া), উপজেলা যুবদল নেতা মো. আল জাবের (জাবেদ আহমেদ) (আনারস) ও উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি কাজী রফিকুল ইসলাম (কাপ-পিরিচ)। তবে প্রচার প্রচারণায় তৃণমূলে ভোটের মাঠে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে ঘোড়া মার্কা।

১০ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ১০ হাজার ৫৩৮ জন। এরই মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৯৮ হাজার ৮৪৫, নারী ভোটার ১ লক্ষ ৬৯৩ জন। ৭৮টি ভোট কেন্দ্রে আগামী ৫ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পযর্ন্ত বিরতিহীনভাবে ব্যালটের মাধ্যমে ভোট উৎসব অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।