ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

নির্বাচন ও ইসি

ইসিতে ফলদ গাছ রোপণ করলেন সিইসি-কমিশনাররা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
ইসিতে ফলদ গাছ রোপণ করলেন সিইসি-কমিশনাররা

ঢাকা: নির্বাচন কমিশন (ইসি) প্রাঙ্গণে ফলদ গাছের চারা রোপণ করলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি), অন্য নির্বাচন কমিশনার ও সংস্থাটির সচিব।

বুধবার (১০ জুলাই) আগারগাঁওয়ের নির্বাচন ভবনের লেকের পাশে তারা বিভিন্ন ফল গাছের চারা রোপণ করেন।

ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম জানান, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল রোপণ করেন সফেদা গাছের চারা। নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান রোপণ করেন জলপাই গাছের চারা। এছাড়া নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা জামরুল গাছের চারা, নির্বাচন কমিশনার মো. আলমগীর আম গাছের চারা ও নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান রোপণ করেন মিষ্টি জলপাই গাছের চারা। আর নির্বাচন কমিশন সচিব শফিউল আজিমও রোপণ করেন সফেদা গাছের চারা।

২০১৭ সালে নির্বাচন কমিশন প্রাঙ্গণকে চারটি চত্বরে ভাগ করে বিভিন্ন প্রকার গাছের চারা রোপণের উদ্যোগ নেন সংস্থাটির সাবেক সচিব মোহাম্মদ আবদুল্লাহ। তিনিই প্রথম পুরো প্রাঙ্গণটিকে নানা রকম ফুল গাছে আচ্ছাদিত করেন। তার আগে নির্বাচন কমিশন প্রাঙ্গণে কোনো গাছই ছিল না। তবে সে সময় ফলদ গাছ তেমন রোপণ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।