ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

শেখ হাসিনাকে চীনের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
শেখ হাসিনাকে চীনের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন  চীনের রাষ্ট্রপতি শি জিনপিং, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চীনের প্রধানমন্ত্রী লি কেকিয়াং। ফাইল ফটো

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন চীনের রাষ্ট্রপতি শি জিনপিং ও প্রধানমন্ত্রী লি কেকিয়াং। 

সোমবার (৩১ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তারা। পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বিষয়টি জানান।

 

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।  

পড়ুন>>শেখ হাসিনাকে মমতা-রাম মাধবের অভিনন্দন

রোববার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ হয়। এতে নিরঙ্কুশ জয়ে পেয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। বিএনপি জোট নির্বাচনে মাত্র সাতটি আসন পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসকে/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।