ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

আমিনবাজারে নৌকার অফিসে ককটেল বিস্ফোরণ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
আমিনবাজারে নৌকার অফিসে ককটেল বিস্ফোরণ আমিনবাজারে নৌকার অফিসে ককটেল বিস্ফোরণ

সাভার (ঢাকা): আসন্ন পঞ্চম ধাপের নির্বাচনে সাভারের আমিনবাজার ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রাকিব আহমেদের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে আমিনবাজারের সরকার বাড়ি এলাকার নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে আওয়ামী লীগের আমিনবাজারের নেতারা ঢাকা-আরিচা মহাসড়কে এসে বিক্ষোভ করতে থাকেন।

এ বিষয়ে নৌকার প্রার্থী রাকিব আহমেদ বলেন, আমি ছিলাম আমার মূল ক্যাম্পে, সেখানে আমরা আলোচনা করছিলাম পথসভার ব্যাপারে৷ সেই সময় আমার কাছে একটি ফোন আসে, জানতে পারি আমার সরকার বাড়ি নির্বাচনী ক্যাম্পে আগুন লেগেছে। যাওয়ার পথেই আমরা কয়েকটি বিস্ফোরণের শব্দ শুনতে পাই। স্বাভাবিক ভাবে ভেবে নিয়েছিলাম হয়তো থার্টি ফাস্ট নাইট উপলক্ষে আতশবাজি হচ্ছে। কিন্তু ক্যাম্পে গিয়ে দেখি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

তিনি অভিযোগ করে বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে এ হামলা হতে পারে। আমি বিষয়টি নিয়ে আতঙ্কে রয়েছি৷ প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছি, তারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করবে।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সবুর খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্বাচনী অফিসে খুব বেশি কিছু ছিল না। যে কাপড় দিয়ে অফিস ঘেরাও করা ছিল, সেটা পুড়েছে। কিছু পোস্টার পুড়েছে। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa