ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

মসজিদে গিয়ে তৈমুরের প্রচারণা, যা বললেন আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
মসজিদে গিয়ে তৈমুরের প্রচারণা, যা বললেন আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকারের সমালোচনা করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি প্রশাসনের সুবিধা নেইনি, কখনো নেব না। আমার তো মনে হয় তিনিই সবচেয়ে বেশি সুবিধাভোগী প্রশাসনের।

তিনি মসজিদে গিয়ে গিয়ে প্রচারণা চালাচ্ছেন, তাকে কী কেউ কিছু বলেছে। এসব অভিযোগ অবান্তর। সময় যত ঘনিয়ে আসবে, এসব অভিযোগ কমতে থাকবে।

শনিবার (১ জানুয়ারি) সকালে সানারপাড় এলাকায় প্রচারণায় নেমে সাংবাদিকদের এসব কথা বলেন আইভী।  

শামীম ওসমানের সমর্থনদের বিষয়ে আইভী বলেন, এসব কথা অনেকবার বলেছি। নির্বাচনের মধ্যে থাকাই আমাদের জন্য ভালো। আমি তৈমুর আলম খন্দকারের সঙ্গে নির্বাচন করছি। আমার আরও কয়েকজন প্রতিদ্বন্দ্বী আছে, তাদেরকে নিয়ে কথা বললেই ভালো। বারবার একজনকে টেনে এনে বিব্রতকর অবস্থায় ফেলা ঠিক না।  

তিনি বলেন, আমি মনে করি, ইয়াং জেনারেশনের জন্য প্রত্যেকটা জায়গায় চেষ্টা করেছি খেলার মাঠ পার্ক করার জন্য। যদিও এখানে কোনো জায়গা নেই। সরকারি জায়গা একোয়ার করার চিন্তাভাবনা করছি। ইয়াং জেনারেশন দেখেছে আমি স্বচ্ছ রাজনীতি করি, আমি মিথ্যার আশ্রয় নেইনি। আমি কখনো চাঁদাবাজি-সন্ত্রাসী করিনি। আমি উন্নয়নের রাজনীতি করি, স্পষ্ট কথা বলি। আজকের ইয়াং জেনারেশন খুবই ট্যালেন্টেড, তারা এগুলো দেখে-বোঝে। এ কারণে আমি মনে করি, ইয়াং জেনারেশন আমার পক্ষে থাকবে। কারণ কেউ বলতে পারবে না, আমি কারও সঙ্গে খারাপ ব্যবহার করেছি, সন্ত্রাসী করেছি।

তিনি আরও বলেন, আমার কাজ কন্টিনিউ করব, জলাশয় সংরক্ষণ, খেলার মাঠ পার্ক করা। পাশাপাশি এই এলাকায় ওয়াসার পানি আসেনি। ঢাকা ওয়াসা যখন ছিল, তখন এখানে পানি দেওয়া হয়নি। আমি সুপেয় পানি দেওয়ার চেষ্টা করব।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa