ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

নাসিকের মেয়র নির্বাচিত হলেন সেলিনা হায়াৎ আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
নাসিকের মেয়র নির্বাচিত হলেন সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৭৯ হাজার ৫৬৭ হাজার ভোটে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানেক পরাজিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৭৯ হাজার ৫৬৭ হাজার ভোটে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানেক পরাজিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৭৪টি কেন্দ্রের ১৩০৪টি ভোটকক্ষে বিরতীহীনভাবে চলে শান্তিপূর্ণ ভোট।

বিকেলের পর থেকে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়। রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করে বেসরকারিভাবে সেলিনা হায়াৎ আইভীকে জয়ী ঘোষণা করেন।
 
নুরুজ্জামান তালুকদার জানান, নির্বাচনে চার লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটারের মধ্যে দুই লাখ ৯৬ হাজার ৩৬ ভোট গৃহীত হয়। প্রদত্ত ভোটের হার হলো ৬২ দশমিক ৩৩ ভাগ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬ আপডেট: ০০১৯ ঘণ্টা
এসএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।