ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

সৌদি গিয়ে ব্যাগ হারালেন মাহিরা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সৌদি গিয়ে ব্যাগ হারালেন মাহিরা খান মাহিরা খান

সম্প্রতি সৌদি আরবে গিয়ে ব্যাগ খুইয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। সেখানে রেড সি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাওয়ার সময় এই অঘটন ঘটে।

বিষয়টি জানিয়ে টুইট করে নিজের ক্ষোভ তুলে ধরেন অভিনেত্রী।

সেখানে মাহিরা লেখেন, গত তিন দিন ধরে সৌদি আরবে রয়েছি। আমি পৌঁছেছি। কিন্তু, আমার ব্যাগ হারিয়ে গেছে। যার জন্য দায়ী সৌদি আরবের বিমান সংস্থা।  

টুইট বার্তায় মাহিরা আরো লেখেন, একাধিকবার আমি খোঁজ নিচ্ছি, কোনো সদুত্তর পাচ্ছি না বিমান সংস্থার পক্ষ থেকে। আশা করছি এই টুইটের পর সৌদি আরবের বিমান সংস্থা এই বিষয়ে যোগাযোগ করবেন।

টুইটে মাহিরা খান সৌদি এয়ারলাইন্স, পাকিস্তানের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এবং ফেডারেল তদন্ত সংস্থাকে ট্যাগ করেছেন।

বর্তমান সময়ের পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম মাহিরা। পাকিস্তানের বাইরে বলিউডেও অভিনয় করে নজর কেড়েছেন তিনি।  

বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে তাকে ‘রইস’ সিনেমায় দেখা গেছে তাকে। যেখানে তার অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। তবে নানা কারণে এরপর আর বলিউডের সিনেমায় দেখা মেলিনি পাকিস্তানের এই তারকাকে।  

মাহিরাকে শেষবার পর্দায় দেখা গেছে ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ নামের সিনেমায়। বিলাল লাসারি পরিচালিত সিনেমাটি চলতি বছরের ১৩ অক্টোবর মুক্তি পায়। এতে মাহিরার বিপরীতে দেখা গেছে ফাওয়াদ খানকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।