ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

২০২২: ঘর বাঁধলেন যে তারকারা

নাজমুল আহসান তালুকদার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
২০২২: ঘর বাঁধলেন যে তারকারা

বিয়ে মানেই দুটি মানুষের একসঙ্গে জীবন কাটানোর সমাজ স্বীকৃত অঙ্গীকার। সাধারণ মানুষের মতোই তারকাদের জীবনেও বেজে ওঠে বিয়ের সানাই।

ভক্ত-অনুরাগীরা বরাবরই তারকাদের প্রেম-বিয়ে নিয়ে দারুণ আগ্রহী। তারা জানতে চান প্রিয় তারকার প্রিয় মানুষটির সম্পর্কে।

২০২২ সালে আমাদের মিডিয়ার বেশ কজন তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। বছরের বিদায়ের দ্বারপ্রান্তে এসে চলুন, দেখে নেওয়া যাক প্রিয় তারকাদের মধ্যে ২০২২ সালে কারা বর-কনে সেজে নতুন জীবন শুরু করেছেন-

বিদ্যা সিনহা মিম
২০২১ সালের ১০ নভেম্বর জন্মদিনে বাগদান করেছিলেন চিত্রতারকা বিদ্যা সিনহা মিম। চলতি বছরের ৪ জানুয়ারি ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে অবদ্ধ হন এই অভিনেত্রী।  

শরিফুল রাজ-পরীমণি
এ সময়ের ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এই অভিনেত্রী ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন অভিনেতা শরিফুল ইসলাম রাজকে। তবে এই বিয়ের কথা প্রকাশ করেন চলতি বছরের ১০ জানুয়ারি। এরপর ২১ জানুয়ারি রাতে হলুদ সন্ধ্যার পর ২২ জানুয়ারি পরিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। এটি শরিফুল রাজের প্রথম বিয়ে। পরীমণির তৃতীয় বিয়ে।

তাসনুভা তিশা
চলতি বছরের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে সৈয়দ প্রিন্স আসকারের সঙ্গে বাগদান সারেন ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। এরপর ০২ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে তিশার তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

সারিকা সাবরিন
ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবরিন দ্বিতীয় বিয়ে করেছেন ২ ফেব্রুয়ারি। পরিবারের সদস্যদের উপস্থিতিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ার বি আহমেদ রুহীকে বিয়ে করেন তিনি। তবে কিছুদিন আগেই সারিকা তার স্বামী বিরুদ্ধে মামলা করেছিলেন। তবে বিষয়টি এখন মিমাংসা হয়েছে কিনা সেটা জানা যায়নি।

দিলারা হানিফ পূর্ণিমা
ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা দিলার হানিফ পূর্ণিমা চলতি বছরের ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। বিচ্ছেদের বছরই অর্থাৎ ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তবে পূর্ণিমার এই সংসারও ভেঙে গেছে।  

সানাই মাহবুব
দেশের সমালোচিত মডেল ও বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব গেল ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। অনেকটা গোপনেই নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে বিয়ে সারেন সানাই। তার বরের নাম আবু সালেহ মুসা। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

আয়েশা মৌসুমী
চলতি বছরের ১৭ জুন যুক্তরাষ্ট্র প্রবাসী তসলিম মজুমদারকে মাত্র ৫০১ টাকা কাবিনে বিয়ে করেন পাওয়ার ভয়েজ খ্যাত কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। তবে পাত্র যুক্তরাষ্ট্রে থাকায় বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে অনলাইনে জুম মিটিংয়ের মাধ্যমে।

এস আই টুটুল
গেল ১৮ জুলাই কণ্ঠশিল্পী এস আই টুটুল-আমেরিকা প্রবাসী উপস্থাপক শারমিনা সিরাজ সোনিয়ার বিয়ে খবর প্রকাশ্যে আছে। তবে তাদের বিয়ের তারিখ প্রকাশ্যে আনেননি তারা।

মোস্তাফিজুর রহমান মানিক
জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বিয়ে করেছেন ৫ আগস্ট। পারিবারিক আয়োজনে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্রী জহুরা আক্তার যুথী।

জেরিন তাসনিম নাউমি
চলতি বছরের ২৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। তার বরের নাম তানজীর সিদ্দিকী। তিনি বাংলাদেশ থেকে চার্টার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং সম্পন্ন করে বর্তমানে কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

প্রীতম হাসান-শেহতাজ মুনিরা হাশেম
গেল ২৮ অক্টোবর বিয়ে করেছেন গায়ক-অভিনেতা প্রীতম হাসান এবং মডেল-অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম। মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জিয়াউল হক পলাশ
গেল ১৬ ডিসেম্বর অভিনেতা জিয়াউল হক পলাশের বিয়ে খবরটি প্রকাশ্যে আসে। পারিবারিকভাবে এ অভিনেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।