ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

২০২২: শোবিজে কমেছে বিচ্ছেদ

নাজমুল আহসান তালুকদার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
২০২২: শোবিজে কমেছে বিচ্ছেদ

আর মাত্র দুই দিন বাকি ২০২২ সাল শেষ হতে। এ বছর শোবিজে আলোচিত এবং সমালোচিত অনেক ঘটনাই গণমাধ্যমের শিরোনাম হয়েছে।

চলতি বছর বিয়ে করেছেন বিনোদন অঙ্গনের ১৫ জনের বেশি তারকা। তবে অনান্য বছরের চেয়ে অনেকাংশেই কমেছে বিনোদন অঙ্গনের বিচ্ছেদের হার। বলতে গেলে তেমন কোন বিচ্ছেদের খবর নেই দেশের শোবিজে।

বছরের শেষ দিকে এসে বিবাহবিচ্ছেদের খবর জানান অভিনেত্রী স্বাগতা। জানা যায়, সাত বছরের প্রেম আর ছয় বছরের সংসার ভেঙে গেছে রাশেদ জামান ও অভিনেত্রী স্বাগতার। ভাঙনের বয়সও এক বছর হলো! রবিবার (২৫ ডিসেম্বর) গণমাধ্যমে খবরটি নিশ্চিত করলেন অভিনেত্রী।  

এদিকে সংসার ভেঙেছে আরেক অভিনেত্রী জাকিয়া বারীর মমর। জানা যায়, দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের বিয়ে হয়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয় বিয়ে ছিল। চুপিসারে চার বছর সংসার করার পর ২০১৯ সালের ২০ নভেম্বর চতুর্থ বিয়ে বার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে বিয়ের খবর সামনে আনেন।

বিয়ের খবর সামনে আসার পরের বছর, ২০২০ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ হয় মম ও শিহাব শাহীনের। দীর্ঘ ৫ বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা। ২৯ ডিসেম্বর বিচ্ছেদের খবরটি তারা নিজেরাই নিশ্চিত করেছেন।

এছাড়া শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর বিচ্ছেদের গুঞ্জন রয়েছে শোবিজে। শাকিবের ভাষ্য অনুযায়ী- তাদের মধ্যে কোনো ধরণের যোগাযোগ নেই, বুবলী তার অতীত। যদিও বিবাহবিচ্ছেদর বিষয়ে পরিস্কার করে কিছু বলেননি এই দুই তারকা।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।