ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির আগেই ‘পাঠান’র অগ্রিম টিকেট শেষ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
মুক্তির আগেই ‘পাঠান’র অগ্রিম টিকেট শেষ! শাহরুখ খান-দীপিকা পাডুকোন

বিরতির পর ‘পাঠান’ সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন শাহরুখ খান। অন্তর্জালে শোনা যাচ্ছে, ইতোমধ্যেই ১০০ কোটি রুপিতে সিনেমাটির ওটিটি স্বত্ব বিক্রি হয়েছে।

এবার শোনা যাচ্ছে, সিনেমাটি মুক্তির ২৫ দিন আগেই ভারতের বাইরে জার্মানিতে সব অগ্রিম টিকেট শেষ হওয়ার নতুন তথ্য।

জানা গেছে, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’ । এর আগে সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তারই দেখা মিললো জার্মানিতে।  

মুক্তির ২৭ দিন আগেই অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে সিনেমাটির। যা কিনতে জার্মানিতে রীতিমত পাগলামি শুরু হয়েছে। জানা গেছে, বার্লিনসহ প্রায় সব জায়গায় অগ্রিম টিকেট বিক্রির শোগুলো হাউসফুল।

২০১৮ সালে ‘জিরো’ সিনেমার মুক্তির পর দীর্ঘ চার বছর পর বড় বাজেটে সিনেমা নিয়ে ফিরছেন শাহরুখ। মাঝখানে কয়েকটি সিনেমায় অতিথি চরিত্রে করলেও নতুন সিনেমা আসছিলো না তার। তাই নতুন বছরে আর অনুরাগীদের হতাশ করছেন না কিং খান। এই তালিকায় ‘পাঠান’, ‘জওয়ান’সহ বেশ কয়েকটি সিনেমা রয়েছে।

প্রসঙ্গত, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে এটি। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রচারে নামবে ‘পাঠান’ টিম। এতে শাহরুখ খান-দীপিকা পাডুকোন ছাড়াও জন আব্রাহাম, আশুতোষ রানাসহ আরো অনেকে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।