ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

নববর্ষে দুবাইয়ে মিম, উদ্দেশ্য বিবাহবার্ষিকী উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
নববর্ষে দুবাইয়ে মিম, উদ্দেশ্য বিবাহবার্ষিকী উদযাপন সনি পোদ্দারের সঙ্গে বিদ্যা সিনহা মিম-

ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে ছয় বছরের গোপন প্রেমের পর ২০২১ সালের ৪ জানুয়ারি বিয়ে করেন বিদ্যা সিনহা মিম। সেই হিসেবে আর দুই দিন পরেই তাদের প্রথম বিবাহবার্ষিকী।

বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন এই দম্পতি।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করছেন।  

সেখান থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টিফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এই অভিনেত্রী।  

তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন সেখানে। ছবির ক্যাপশনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন মিম। এর আগে স্বামীর সঙ্গে দুবাইয়ের রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আরেকটি ছবি শেয়ার করেন তিনি।  

দুবাই যাওয়ার আগে মিম বলেছিলেন, মূলত বিবাহবার্ষিকীর জন্যই আমরা দুবাই ট্যুরে যাচ্ছি। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে সনি আমাকে এই সারপ্রাইজ দিচ্ছে। যেহেতু এর মধ্যে থার্টিফার্স্টও পড়ছে, তাই দুবাইয়ের নিউ ইয়ার উদযাপনেও অংশ নিব।  

জানা গেছে, ১০ দিনের সফর শেষে নতুন বছরের ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা।  

দুবাই থেকে দেশে ফেরার পরের দিন মিম উড়াল দিবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে। ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করছেন তিনি।  

ইতোমধ্যেই সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে।

প্রসঙ্গ, জিৎ-এর সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।