ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

অ্যালেন স্বপন ইজ ব্যাক, সঙ্গে মিথিলা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
অ্যালেন স্বপন ইজ ব্যাক, সঙ্গে মিথিলা  নাসির উদ্দিন খান-রাফিয়াত রশিদ মিথিলা

নির্মাতা শিহাব শাহীনের পরিচালিত আলোচিত সিরিজ ‘সিন্ডিকেট’। এতে হালের ক্রেজ আফরান নিশো, নাজিফা তুষি, তাসনিয়া ফারিণ, নাসির উদ্দিন খানসহ অনেকেই অভিনয় করেছিলেন।

তবে সবাইকে ছাপিয়ে স্পটলাইট ছিল ‘অ্যালেন স্বপন’ চরিত্রটি।

চট্টগ্রামের লোকাল ভাষা ও কিছু পাঞ্চলাইন দিয়ে ‘অ্যালেন স্বপন’ চরিত্র করা নাসির উদ্দিন খান সকলের নজর কেড়ে নিয়েছিল। সেই অ্যালেন স্বপনকে নিয়েই সিন্ডিকেট-এর স্পিন-অফ সিরিজ হিসেবে শিহাব শাহীন নির্মাণ করছেন ‘মাইশেলফ অ্যালেন স্বপন’।

নাসির উদ্দিন খান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা, সুমন আনোয়ার, রফিকুল কাদের রুবেল, শিমলা, আব্দুল্লাহ আল সেন্টু, আনিসুল হক বরুণসহ অনেকেই।

নিজের চরিত্রের বিষয়ে নাসির উদ্দিন খান বলেন, অ্যালেন স্বপন চরিত্রটির সঙ্গে নাসির উদ্দিন খানের তেমন কোনো মিল নেই তবে চরিত্রটি আমার খুব পছন্দের। মূল কারণ হলো অ্যালেন স্বপন একজন খারাপ মানুষ হলেও দর্শক তাকে ভালোবেসেছে। এবার এই স্বপনকে আরো বিস্তারিত জানা যাবে।

মিথিলাকে শায়লা চরিত্রে দেখা যাবে এই সিরিজে। তিনি বলেন, শায়লা খুবই ইন্টারেস্টিং চরিত্র। এই চরিত্রের অনেকগুলো লেয়ার আছে, শেইপ আছে। যেগুলা প্রথমে দেখলে মনে হবে খুব সাধারণ হাউজ ওয়াইফ কিন্তু তা নয়৷ তার ভেতর অনেক গল্প আছে।

নির্মাতা শিহাব শাহীন বলেন, সিন্ডিকেট করার সময় ভাবিনি অ্যালেন স্বপন চরিত্রাটা এতো জনপ্রিয় হবে। নাসিরের ক্রেডিট যে চরিত্রটিকে ভিন্ন মাত্রা দিয়েছে। তিনি অনেকে ভেবে-চিন্তে কাজ করেন। অনেকদিন আগে থেকে মিথিলার সঙ্গে কাজের অভিজ্ঞতা। অভিনয়ে মিথিলা নিজেকে অনেক ইমপ্রুভ করেছেন। তার এমন চমৎকার পরিবর্তনে আমি সারপ্রাইজড। সেই সঙ্গে এই সিরিজের সঙ্গে যারা যুক্ত আছেন সবাই অনেক ভালো করেছেন।

চট্টগ্রামের ইয়াবা সম্রাট থেকে সিন্ডিকেটের মানি লন্ডারিং এর মূল হোতা হয়ে ওঠার জার্নি উঠে আসবে ৬ পর্বের সিরিজ ‘মাইশেলফ অ্যালেন স্বপন’-এ। ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে হয়েছে এই সিরিজটির দৃশ্য ধারণ।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।