ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

তাদের প্রেম থেকে বিবাহিত জীবনের গল্পে ‘মায়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
তাদের প্রেম থেকে বিবাহিত জীবনের গল্পে ‘মায়া’

সময়ের জনপ্রিয় দুই তারকা ইরফান সাজ্জাদ ও তানিয়া বৃষ্টির সম্প্রতি কাজ করলেন ভালোবাসা দিবসের বিশেষ নাটকে। ‘মায়া’ শিরোনামের এ নাটকে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন জয় চরিত্রে।

আর তানিয়ার চরিত্রের নাম মায়া।

রেজওয়াদুদ মাহিনের গল্পে এই নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এসকে অমিত।

নাটকের গল্পে দেখা যাবে, সদ্য মাস্টার্স পাশ করে বের হওয়া ডিজাইনার ও আর্টিস্ট জয়ের সঙ্গে অনার্স পড়ুয়া মায়ার জীবনের প্রেম কাহিনি। গল্পটা প্রাপ্তবয়স্ক প্রেমিক প্রেমিকার।  

তাদের প্রেমের দিনগুলো থেকে শুরু করে বিবাহিত জীবন পর্যন্ত গল্পে দেখানো হয়। জীবনের নানা চড়াই-উতরাই পার করে তারা কিভাবে সুন্দরভাবে বেঁচে থাকে তা এই গল্পে দেখানো হয়েছে।  

গল্প প্রসঙ্গে নির্মাতা অমিত বলেন, এইটা একদম পিওর রোমান্টিক একটা গল্প। ভালোবাসা দিবস মাথায় রেখে এই গল্প নির্মাণ করা হয়েছে। গল্পে জয় ও মায়ার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আমরা অনেক পরিশ্রম করেছি। ইরফান সাজ্জাদ ও তানিয়া বৃষ্টি তাদের দিক থেকে সর্বোচ্চ চেষ্টা করেছে কাজটা ভালোভাবে করার জন্য। আশা করছি দর্শক এই ভালোবাসা দিবসে পিওর রোমান্টিক একটা কাজ দেখতে পারবেন।

মায়া নাটকে আরো অভিনয় করেছেন- আফরোজা শশী, সাখাওয়াত রিপন, নাজমুল আহসানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।