ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পুষ্পা টু’ থেকে নিজেকে সরিয়ে নিলেন সামান্থা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
‘পুষ্পা টু’ থেকে নিজেকে সরিয়ে নিলেন সামান্থা! সামান্থা রুথ প্রভু

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা’ শিরোনামের আইটেম গানে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে। সেই গানে মাত্র তিন মিনিট নেচেই পর্দা কাঁপিয়ে দিয়েছিলেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের এই অভিনেত্রী।

এরপর থেকেই বেশ আলোচনায় রয়েছেন তিনি।

সকলেই অপেক্ষায় ছিলেন ‘পুষ্পা’র মতো ‘পুষ্পা টু’তেও সামান্থাকে নতুন ভাবে দেখার জন্য। তবে তা আর সম্ভব হচ্ছে না! কেননা  ‘পুষ্পা টু’ সিনেমায় আইটেম গানে নাচার প্রস্তাব ফিরিয়েছেন এই অভিনেত্রী। সূত্রের খবর, সরাসরি না করে দিয়েছেন তিনি।

মূলত ক্যারিয়ারের এই পর্যায়ে এসে কোন আইটেম গানে নাচতে রাজি নন অভিনেত্রী। তবে ‘ও আন্তাভা’ গানের জন্য যে ভালোবাসা তিনি পেয়েছেন, তাতে আপ্লুত সামান্থা।

গেল বছরের শেষ থেকে শুরু হয়েছে ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছিল ২০২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমার মধ্যে অন্যতম একটি। বক্স অফিসে ৩৭৫ কোটির ব্যবসা করেছিল এটি। সেই জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিনেমাটির সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা।

জানা গেছে, আল্লু অর্জুন ছাড়াও ‘পুষ্পা টু’তে দেখা যাবে রাশমিকা মান্দানাকে। সব ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।